Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ জানুয়ারি ২০২২

বিপিএটিসি, সাভার, ঢাকা এবং আরডিএ বগুড়ার যৌথ আয়োজনে ৭২তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2022-01-29

২৯ জানুয়ারী ২০২২।

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) এবং পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়ার যৌথ আয়োজনে ছয়মাস মেয়াদী ৭২তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের কেন্দ্রিয়ভাবে ১১:১৫ -০১:০৫ ঘটিকা পর্যন্ত সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী জনাব ফরহাদ হোসেন, এমপি। বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সম্মানিত সিনিয়র সচিব জনাব কে এম আলী আজম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সম্মানিত রেক্টর জনাব রমেন্দ্র নাথ বিশ্বাস। উক্ত অনুষ্ঠানে পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়ার ৫৭ জন প্রশিক্ষণার্থীর সকলেই সফলতার সাথে কোর্স সমাপ্তি করেন এবং একজন প্রশিক্ষণার্থী জনাব মাহমুদ পারভেজ ( বিসিএস পরিবার পরিকল্পনা), রোলঃ ১২৩৯ আটটি প্রশিক্ষণ প্রতিষ্ঠানের মধ্যে সম্মিলিত মেধা তালিকায় ৫৮ তম স্থান অর্জনসহ রেক্টরস অ্যাওয়ার্ড প্রাপ্ত হয়েছেন।

পরবর্তীতে আরডিএ কর্তৃক আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পল্লী উন্নয়ন একাডেমীর মহাপরিচালক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব জনাব খলিল আহমদ বিসিএস ক্যাডার কর্মকর্তাগণকে সনদপত্র বিতরণ করেন এবং জনাব মাহমুদ পারভেজ, বিসিএস (পরিবার পরিকল্পনা) কে ফুল দিয়ে বরণসহ রেক্টরস অ্যাওয়ার্ড এবং ডিজি'জ অ্যাওয়ার্ড প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মো: ফেরদৌস হোসেন খান, পরিচালক (প্রশিক্ষণ)। এসময় কোর্স পরিচালক হিসেবে উপস্থিত ছিলেন ড. আব্দুল্লাহ আল মামুন, পরিচালক (সামাজিক বিজ্ঞান), সহযোগী কোর্স পরিচালক হিসেবে জনাব শেখ সায়েম ফেরদৌস এবং কোর্স সমন্বয়ক হিসেবে জনাব শুভাগত বাগচী ও ডাঃ সুলতানা ফাইজুন নাহারসহ একাডেমীর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।