Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৪ নভেম্বর ২০১৬

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া’র পরিচালনা বোর্ডের ৪৩ তম সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2016-11-14

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া’র পরিচালনা বোর্ডের ৪৩ তম সভা ১৪ নভেম্বর ২০১৬ তারিখে বাংলাদেশ সচিবালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় পরিচালনা বোর্ডের  সহ- সভাপতি ও একই মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ মসিউর রহমান রাঙ্গা, এমপি উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই ড. প্রশান্ত কুমার রায়, সচিব, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ, উপস্থিত সবাইকে মাননীয় মন্ত্রীর সাথে পরিচয় করিয়ে দেন। সভার কার্যপত্র উপস্থাপন করেন আরডিএ বগুড়া’র ভারপ্রাপ্ত মহাপরিচালক ও পরিচালনা বোর্ডের সদস্য সচিব জনাব এম এ মতিন। উক্ত সভায় সম্মানীত সভাপতি, সহসভাপতি ও উপস্থিত সকল সদস্যবৃন্দ আরডিএ বগুড়া’র কর্মকান্ডের বিশ্লেষণমূলক আলোচনা করে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। সভায় আরডিএ বগুড়া’র কর্মকান্ডে পরিচালনা বোর্ড সন্তোষ প্রকাশ করে উপস্থাপিত কার্যপত্রের বিভিন্ন দিক বিচার বিশ্লেষণ ও প্রয়োজনীয় ব্যবস্থাপনান্তে উল্লেখিত বিষয়সমূহে অনুমোদন প্রদান করেন।

সভাপতির বক্তব্যে মাননীয় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, এমপি মহোদয় বঙ্গবন্ধুর হাতে গড়া এই পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া পরিচালিত সকল কার্যক্রমের প্রশংসা করেন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া’র দায়িত্ব, কর্তব্য ও প্রয়োজনীয় দিক নির্দেশনাসহ উপস্থিত সকলকে সক্রিয় অংশগ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।