Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৪ ডিসেম্বর ২০২০

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) বগুড়া’র পরিচালনা বোর্ডের ৪৮তম সভা


প্রকাশন তারিখ : 2020-12-23

 

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া পরিচালনা বোর্ডের ৪৮তম সভা গত ২৩ ডিসেম্বর ২০২০ খ্রিঃ বুধবার একাডেমীর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

৪৮তম বোর্ড সভায় সভাপতিত্ব করেন একাডেমী পরিচালনা বোর্ডের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব স্বপন ভট্টাচার্য্য, এমপি। সহ-সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব জনাব মোঃ রেজাউল আহসান। উক্ত সভায় পরিচালনা বোর্ডের সদস্য ও মাননীয় সংসদ সদস্য জনাব হাবিবর রহমান, এমপি সহ বোর্ডের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। বোর্ড সভার কার্যপত্র উপস্থাপন করেন একাডেমীর মহাপরিচালক ও বোর্ডের সদস্য-সচিব জনাব খলিল আহমদ (অতিরিক্ত সচিব)।

 

পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়া গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের আওতাধীন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অধীনে পরিচালিত একটি প্রশিক্ষণ ও গবেষণাধর্মী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির সার্বিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য এবং কর্ম-পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে বছরে দুইবার পরিচালনা বোর্ডের সভা আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় একাডেমীর সার্বিক প্রশাসনিক এবং উন্নয়ন কর্মকান্ডসহ বাৎসরিক বাজেট অনুমোদনের লক্ষ্যে অনুষ্ঠিত হয় ৪৮তম সভা।