Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৯ মার্চ ২০২১

কুড়িগ্রাম ও জামালপুর জেলার প্রান্তিক জনগোষ্ঠীর দারিদ্র্য হ্রাসকরণ শীর্ষক প্রকল্পের খাদ্য প্রক্রিয়াজাতরণ, সংরক্ষণ ও বিপণন কেন্দ্রে ব্যবহারযোগ্য যন্ত্রপাতির তালিকা চূড়ান্তকরণ বিষয়ক সিম্পোজিয়াম


প্রকাশন তারিখ : 2021-03-07
৭ মার্চ, ২০২০ পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া কর্তৃক বাস্তবায়িত কুড়িগ্রাম ও জামালপুর জেলার প্রান্তিক জনগোষ্ঠীর দারিদ্র্য হ্রাসকরণ শীর্ষক প্রকল্পের খাদ্য প্রক্রিয়াজাতরণ, সংরক্ষণ ও বিপণন কেন্দ্রে ব্যবহারযোগ্য যন্ত্রপাতির তালিকা চূড়ান্তকরণ বিষয়ক সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়।
উক্ত সিম্পোজিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন একাডেমী'র মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ, সভাপতিত্ব করেন উক্তি প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মোঃ নুরুল আমিন। সিম্পোজিয়ামে পল্লী উন্নয়ন একাডেমী'র সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞ অনুষদসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, সরকারের বিভিন্ন দপ্তরের বিশেষজ্ঞগণ এবং বেসরকারি প্রতিষ্ঠানের বিশেষজ্ঞগণ উপস্থিত থেকে উক্ত প্রকল্পের আওতায় বাস্তবায়িত আটটি খাদ্য প্রক্রিয়াজাতরণ, সংরক্ষণ ও বিপণন কেন্দ্রে ব্যবহারযোগ্য যন্ত্রপাতির তালিকা ও প্রসেসিং ফ্যাক্টরি লে-আউট ডিজাইন চূড়ান্ত করেন।
উক্ত সিম্পোজিয়ামে কর্মসূচি পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন, প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক ড. শেখ মেহ্দী মোহাম্মদ এবং জনাব মনিরুল ইসলাম ও জনাব মোঃ আব্দুল আলিম, সহকারী পরিচালক কর্মসূচি সমন্বয়কের দায়িত্ব পালন করেন।