Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ ডিসেম্বর ২০২২

আরডিএ, বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ২০২২ উদযাপন


প্রকাশন তারিখ : 2022-12-16
মহান বিজয় দিবস ২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষ্যে জাতীয় কর্মসূচির সাথে সামঞ্জস্য রেখে পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়ায় দিনব্যাপী কর্মসূচীর গ্রহণ করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু হয়। সকাল ০৯টায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিফলকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।
এরপর আরডিএ, বগুড়ার ল্যাবরেটরী স্কুল এন্ড কলেজ মাঠে মহান বিজয় দিবস উপলক্ষ্যে ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় মনোরম কুচকাওয়াজ পরিদর্শন এবং মহাপরিচালক মহোদয় কর্তৃক সালাম গ্রহণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরডিএ’র মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ। আরও উপস্থিতি ছিলেন আরডিএ মহিলা ক্লাবের সভানেত্রী জনাব রুবিনা আক্তার, একাডেমীর অতিরিক্ত মহাপরিচালক ড. আব্দুল্লাহ আল মামুন। এছাড়াও একাডেমীর সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের শিক্ষক, কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, শিক্ষার্থীবৃন্দসহ স্থানীয় মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।
এসকল কর্মসূচির বাইরে বাদ জুম-আ জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে। বিকালে একাডেমীর কর্মকর্তা/কর্মচারীদের অংশগ্রহণে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণের মাধ্যমে দিনব্যাপি কর্মসূচির সমাপ্ত ঘোষনা করা হবে।