Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২২nd মে ২০২২

জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমী (নাটা), গাজীপুর-এ অনুষ্ঠানরত বিসিএস ক্যাডার কর্মকর্তাগণের ৭৩ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের “পল্লী উন্নয়ন ও দারিদ্র্য হ্রাসকরণ” শীর্ষক অফিস সংযুক্তি কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত।


প্রকাশন তারিখ : 2022-05-22
জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমী (নাটা), গাজীপুর এবং পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ), বগুড়ার যৌথ উদ্যোগে আয়োজিত বিসিএস ক্যাডার কর্মকর্তাগণের ৭৩ তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের “পল্লী উন্নয়ন ও দারিদ্র্য হ্রাসকরণ” শীর্ষক ৫ দিন ব্যাপি (২২ মে-২৬ মে ২০২২) অফিস সংযুক্তি কার্যক্রম শুরু হয়েছে। আজ ২২মে, ২০২২ তারিখে একাডেমী’র আইটি ভবনে উক্ত প্রোগ্রামের উদ্বোধন করা হয়েছে। 
 
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়ার সম্মানিত অতিরিক্ত মহাপরিচালক ড. আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ তাহাজুল ইসলাম,সিনিয়র সহকারী পরিচালক, জাতীয় কৃষি প্রশিক্ষণ একাডেমী (নাটা),গাজীপুর।    
 
এছাড়াও উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন একাডেমী(আরডিএ), বগুড়ার  গবেষণা ও মূল্যায়ন বিভাগের পরিচালক জনাব মোঃ মিজানুর রহমান, কোর্স সমন্বয়ক ড. মোহাম্মদ আব্দুল কাদের ও মোঃ সাখাওয়াত উল্লাহ সহ অন্যান্য অনুষদ সদস্যবৃন্দ।
         
উক্ত সংযুক্তি কার্যক্রমে মোট ৭৩ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।